তারিখ : ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

শ্রীপুরে জমি নিয়ে সংর্ঘষ আহত-৭

শ্রীপুরে জমি নিয়ে সংর্ঘষ আহত-৭
[ভালুকা ডট কম : ০৫ জুলাই]
গাজীপুরে শ্রীপুরে জমি সংক্রান্তের বিরোধের জের ধরে উভয় পক্ষের ৭জন আহত হয়েছেন। এদের মধ্যে একটি শিক্ষক পরিবারের প্রতিপক্ষের লোকজন বসতবাড়িতে হামলা চালিয়ে ৫জনকে এলোপাথারী কুপিয়ে গুরুতর আহত করেছে।

আহতরা হলেন,পলাশ মাহমুদ আরফান (৩৫),জামিউল কাউসার (২৫),রুমা নাসরিন (৩২),নুর মোহাম্মদ মাষ্টার (৪৩),জমিলা খাতুন (৬০) ও প্রতিপক্ষের আহতরা হলেন মোখলেসুর রহমান (২৭) ও সাদেকুর রহমান (৩২)। এদের মধ্যে পলাশ মাহমুদ আরফান ও  জামিউল কাউসার গুরুতর জখম হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে, বুধবার দুপুরে উপজেলার বরমী ইউনিয়নের লাকচতল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নুর মোহাম্মদ মাষ্টার বাদী হয়ে ৭জনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছে।

জানা যায়, উপজেলার বরমী ইউনিয়নের লাকচতল গ্রামের মৃত অব্দুল হেকিমের ছেলে নূর মোহাম্মদ মাস্টারের দীর্ঘ দিনের দখলকৃত জমি একই গ্রামের তারেকুর রহমান ও মোখলেছুর রহমান ২০/২৫ লোকজনসহ দেশীয় অস্ত্র দা লাঠি সাবল নিয়ে গত বুধবার সকালে জোরপূর্বক জমি দখল করতে আসে। এতে বাঁধা দিলে নূর মোহাম্মদ মাস্টারের পরিবারের লোকজনের উপর  এলোপাথারী হামলা চালিয়ে ৫জনকে আহত করে। পরে হামলাকারীরা নুর মোহাম্মদ মাষ্টারের বসতবাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে।

তবে এসব অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত তারেকুর রহমান বলেন, আমাদের পৈত্রিক সূত্রে পাওয়া জমি জোরপূর্বক নূর মোহাম্মদ মাস্টার দখল করে রেখেছিল। জমি দখল মুক্ত করতে গেলে বরং আমাদের পরিবারের লোকজনকে তারা হামলা চালায়। এতে আমাদের পরিবারের মোখলেসুর রহমান ও সাদেকুর রহমান গুরুতর জখম হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, হামলার ঘটনায় উভয় পক্ষই থানায় মামলা করেছে। আসামীরা পলাতক থাকায় তাদেরকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই