তারিখ : ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় মিল শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

ভালুকায় মিল শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৭ জুলাই]
ভালুকায় কামরুল ইসলাম (২১) নামে এক কারখানা শ্রমিকের ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে। আজ সকাল ১০ টার দিকে উপজেলার ভরাডোবা ইউনিয়নের তাফরিদ কটন মিলের শ্রমিক কোয়ার্টারের ৫ম তলা থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত কামরুল ইসলাম ত্রিশাল উপজেলার রাধাকানাই গ্রামের আক্কাস আলীর ছেলে।

সূত্রে জানা যায়, তাফরিদ কটন  মিলের পাঁচতলার ৮নাম্বার রুমে নিহত কামরুল সহ ছয় বন্ধু থেকে ওই ফ্যাক্টরীতে রিং সেকশনে চাকুরি করতেন। ০৬ জুলাই সোমবার রাত ৯ টার ডিউটিতে পাঁচজন যোগ দিতে গেলেও কামরুল শরীর খারাপ বলে ডিউটিতে যাননি। মঙ্গলবার সকালে তার রুমের বাকিরা ডিউটি শেষে কক্ষে যেতে চাইলে তারা দেখেন কক্ষের ভিতর থেকে সিটকারি লাগানো। ডাকাডাকি করা হলেও ভেতর থেকে কোন সারা শব্দ না পাওয়া গেলে মডেল থানায় বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর ফ্যানের সাথে প্লাষ্টিকের দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় কামরুলের লাশটি উদ্ধার করে।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, সকালে তাফরিদ কটন মিলের শ্রমিক কোয়ার্টারের ৫ম তলার ৮নাম্বার রুমে রিং সেকশনের শ্রমিক কামরুলের গলায় রশি বাধা ঝুলন্ত দেখতে পায় তার সহকর্মীরা। থানায় খবর দিলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই