তারিখ : ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

শ্রীপুরে চাঁদাবাজির অভিযোগে আ’লীগনেতাসহ আটক ৩

শ্রীপুরে চাঁদাবাজির অভিযোগে আ’লীগনেতাসহ আটক ৩
[ভালুকা ডট কম : ০৮ জুলাই]
গাজীপুরের শ্রীপুরে এইচএমএম এন্টারপ্রাইজের (ইট, বালু সরবরাহকারী প্রতিষ্ঠান) স্বত্ত্বাধিকারী মজনু মিয়ার কাছে চাঁদা দাবীর অভিযোগে ওয়ার্ড আ’লীগনেতাসহ তিন যুবককে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। বুধবার দুপুরে উপজেলার তেলিহাটি ইউনিয়নের ছাতির বাজার (মাওনা ফ্যাশন কারখানার সামনে) থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানের মালিক মজনু মিয়া পাঁচজনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

আসামীরা হলো, তেলিহাটি ইউনিয়নের উপজেলার টেপিরবাড়ী গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে ফরহাদ শেখ (৪০), মৃত নাজিম উদ্দিনের ছেলে স্থানীয় ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন ফকির (৫৪), কুদ্দুস আলীর ছেলে রফিকুল ইসলাম (২৮), মোফাজ্জল (৩২) ও শামসুল হকের ছেলে কালাম (৫০)। নাছির উদ্দিন ফকির, কালাম ও মোফাজ্জল হোসেনকে চাঁদা দাবীর সময় ঘটনাস্থল থেকে আটক করা হয়।

এইচএমএম এন্টারপ্রাইজের মালিক মজনু মিয়া জানান, তিনি দীর্ঘদিন যাবৎ উপজেলার বিভিন্ন শিল্প-কারখানায় ইট বালু সরবরাহ করে আসছেন। তেলিহাটি ইউনিয়নের ছাতির বাজার (মাওনা ফ্যাশন কারখানার সামনে এ এ ইয়ার্ন মিলস্ লিমিটেডে নির্মানাধীন গুদামের জন্য ইট, বালু সরবরাহের কার্যাদেশ পেয়ে ওই কারখানায় ইট, বালু সরবরাহ করে আসছেন। গত মঙ্গলবার (০৭জুলাই) আসামীদের সহযোগী ফরহাদ শেখ তার অফিসে গিয়ে ওই গুদামে মালামাল সরবরাহ করতে হলে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। এসময় তিনি ফরহাদকে ৮৭হাজার টাকা চাঁদা দেন।

বুধবার (০৮ জুলাই) বেলা সাড়ে ১১টায় বালু ভর্তী দুটি ট্রাক মাওনা ফ্যাশন কারখানার কারখানার সমানে গেলে আসামীরা ট্রাক দুটো আটকে গাড়ি প্রতি দেড় হাজার টাকা চাঁদা দাবি করে এবং বিভিন্ন ধরনের হুমকি দেয়। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল তিন চাঁদাবাজকে আটক করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, চাঁদার দাবিতে গাড়ি আটক রাখার খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিন চাঁদাবাজকে আটক করা হয়েছে। এইচএমএম এন্টারপ্রাইজের মালিক মজনু মিয়া আবেদনের প্রেক্ষিতে তাদের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই