তারিখ : ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

শ্রীপুরে পরিবারে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

শ্রীপুরে পরিবারে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ০৯ জুলাই]
গাজীপুরে শ্রীপুরে তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী এলাকায় অত্যাচার নির্যাতন হামলা ও মেরে ফেলার হুমকির প্রতিবাদে জীবনের নিরাপত্তা চেয়ে কৃষক হারুন মিয়া সংবাদ সম্মেলন করেছেন। বুধবার (৮ জুলাই) সকাল ১১ টায় মৃত জইনুদ্দিনের ছেলে হারুন মিয়ার নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করে বক্তব্য দেন।

হারুন মিয়া তার বক্তব্যে বলেন গত ২৬ জুন রাত ১০ টার দিকে আমার মেয়েকে বিয়ে দেওয়ার ব্যাপারে ১০ হাজার টাকা দাবি করেন প্রতিবেশী সোহেল মৃধা। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে আমার সাথে র্তক বির্তকে জড়িয়ে পরেন। এক পর্যায়ে সোহেল মৃধা লোকজন নিয়ে বসতবাড়িতে হামলা চালিয়ে আমার স্ত্রীকে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। আমাদের ডাক চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে আসলে তারা চলে যায়।

হারুন মিয়া সংবাদ আরো বলেন প্রথম দফা হামলা হওয়ার পর পুনরায় গত ৪ জুলাই আবার আমার বাড়িতে হামলা করে। পরে আমি বাদী হয়ে ৮জনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি। অভিযুক্তরা হলো একই এলাকার সোহেল মৃধা (৪০),সজিব মৃধা (৩৫),নর হোসেন মৃধা (৩২), বাবু মিয়া (৩৫), আলি হোসেন মৃধা (৪০), আমিনুল ইসলাম(৩০), সোহাগ মিয়া (২২), আলম মিয়া (৪০)সহ আরো অজ্ঞাত নামা ৮/১০জন। থানায় অভিযোগ দায়ের করার পর থেকেই প্রতিপক্ষরা আরো ক্ষিপ্ত হয়ে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। এখন আমি আমার পরিবারের সদস্যদের নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভোগছি। ন্যায় বিচার পাওয়ার স্বার্থে স্থানীয় এমপি ও গাজীপুর জেলার পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছি। তবে অভিযুক্ত সোহেল মৃধার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বসতবাড়িতে হামলা ও মারধরে ঘটনাটি সঠিক নয় বলে দাবী করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই