তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে দুই ছিনতাইকারী গ্রেফতার

কালিয়াকৈরে দুই ছিনতাইকারী গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৯ জুলাই]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আনসার একাডেমীর সামনে থেকে বৃহস্পতিবার দুপুরে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে চাদপুর জেলার ফরিদগনজ থানার চরবর আলী গ্রামের ইদ্রিস আলীর ছেলে আব্দুস সাওার (৭০) ও কুমিল্লা জেলার ব্রাম্মনবাড়িয়া থানার পলবপার গ্রামের সোনা মিয়ার ছেলে জানু মিয়া (৫০)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার হাবিবপুর এলাকার রাবেয়া বেগম বৃহস্পতিবার সকালে তার বোনের বাসায় যাওয়ার জন্য আনসার একাডেমীর সামনে মহাসড়কের পাশে দাড়িয়েছিল। এসময় একটি প্রাইভেটকার যোগে দুজন লোক মহিলার গলার চেইন ও কানের দুল ছিনিয়ে নেয়। মহিলার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে ছিনতাইকারীরা পাালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী গনপিটুনী দেয়। এ সময় চালক প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়। পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।ওই ঘটনায় ছিনতাইয়ের শিকার মহিলার ছেলে রাজিব খান  থানায় অভিযোগ দায়ের করেছে।

কালিয়াকৈর থানার এস আই মনিরুজ্জামান বলেন, ওই ঘটনায় দুজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মামলা দিয়ে জেলহাাজতে প্রেরন করা হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই