তারিখ : ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় হবিরবাড়ী করোনা মোকাবেলায় প্রশংসিত

ভালুকায় হবিরবাড়ীর স্বেচ্ছাসেবীরা করোনা মোকাবেলায় প্রশংসিত
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
করোনা মোকাবেলায় ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবীদের ভূমিকার প্রশংসা করলেন ময়মনসিংহ জেলার করোনা পরিস্থিতির তদারকীর দায়িত্বপ্রাপ্ত পরিকল্পনা কমিশনের সচিব সুবীর কিশোর চৌধুরী।

তিনি  শনিবার (১১জুলাই) বিকেলে ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন এলাকার করোনা পরিস্থিতি পরিদর্শন করে ওই এলাকায় করোনা মোকাবেলায় ইউনিয়নের স্বেচ্ছাসেবীদের ভূমিকায় সন্তোষ প্রকাশ করেন এবং করোনা নিয়ন্ত্রনে ও্ই ইউনিয়নের স্বেচ্ছাসেবীদের কর্মকান্ডকে রোল মডেল হিসাবে অবিহিত করেন। একই সময় তিনি স্থানীয় প্রশাসন ও সেচ্ছাসেবীদের ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল, সহকারী কমিশনার (ভূমি) রোমেন শর্মা, উপজেলা স্বাস্থ্য ও পপ কর্মকর্তা ডা. শোহেলী শারমিন, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাঈন উদ্দিন, হবিরবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চুসহ সেচ্ছাসেবীরা ওই সময় উপস্থিত ছিলেন। ওই সময় পরিকল্পনা কমিশনের সচিব সুবীর কিশোর চৌধুরী  পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই