তারিখ : ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকার সোনাখালি থেকে পাঁচগাও রাস্তাটির বেহাল দশা

ভালুকার সোনাখালি থেকে পাঁচগাও সানরাইজ উচ্চ বিদ্যালয় এর রাস্তাটির বেহাল দশা
[ভালুকা ডট কম : ১২ জুলাই]
ভালুকা উপজেলার ৮ নং ডাকাতিয়া ইউনিয়নের সোনাখালি থেকে পাঁচগাও সানরাইজ উচ্চ বিদ্যালয় এর রাস্তাটির বেহাল দশা। জনসাধারণ বারবার স্থানীয় ইউপি চেয়ারম্যানের রাস্তাটি এইচবিবি করন করার জন্য বারবার আবদেন করলেও কোনো কাজে আসনি।

জানাযায়, সোনাখালি থেকে বায়ারটেক হয়ে পাঁচগাও সানরাইজ উচ্চ বিদ্যালয়ের এ রাস্তা দিয়ে দিয়ে একটি কলেজ, দুটি হাইস্কুল,তিনটি প্রাইমারি স্কুল, দুটি মাদ্রাসা, ছয়টি মসজিদ, বেশ কয়েকটি বাজারের, ব্যবসায়ী,ছাত্র-ছাত্রী প্রতিদিনই যাতায়ত করে থাকেন। চলতি বর্ষায় রাস্তাটির বেহাল অবস্থায় স্থায়ী এলাকাবাসীর চলাচল প্রায় বন্ধ। রাস্তাটির বেহালদশাই এলাকার হাটবাজারসহ থমকে গেছে সাধারণ মানুষের জীবন যাত্রা যাতায়ত ব্যবস্থা। মাটির রাস্তা থাকার কারণে স্থানীয় কিছু মৎস্য চাষী ট্রাক্টর দিয়ে বৃষ্টিতে ভেজা রাস্তায় মাছের খাদ্য নেয়া রাস্তার করুন হাল হয়ে পড়েছে। প্রতি নিয়তই মানুষের চলাচলে চরম ভাবে ভোগান্তির সৃষ্টি হচ্ছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান, স্থানীয় ইউপি সদস্য নির্বাচনের পূর্বে প্রতিশ্রুতি দিয়ে ছিল রাস্তাটি পাকা করে দেয়ার। নির্বাচনে জয় লাভ করার পর রাস্তারটি কোনো পরিবর্তন হয়নি। বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাস্তাটির বেহাল দশা নিয়ে স্বচিত্র পোস্ট দিয়েও জনপ্রতিনিধিদের কোনো নজর কুড়াতে পাড়েনি এলাকাবাসী।

ডাকাতিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান,এ রাস্তার কাজের ব্যাপারে আমি এম,পি সাহেবের সাথে কথা বলেছি খুবই তাড়াতাড়ি রাস্তাটির কাজ শুরু হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই