তারিখ : ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই ট্রাকে সংঘর্ষ চালকের সহকারী নিহত

ভালুকায় দুই ট্রাকে সংঘর্ষ চালকের সহকারী নিহত
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
ঢাকা-ময়মনসিংহ মহা-সড়কের ভালুকায় দুটি বালু বোঝাই ট্রাকের মাঝে সংঘর্ষে চালকের সহকারী মনির হোসেন(২২) মনির ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহত মনির শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার জাঙ্গালিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। ঘটনাটি ঘটেছে সোমবার(১৩জুলাই) রাত তিনটায় মহাসড়কের ভালুকা উপজেলার ভরাডোবা নামক স্থানে। ঘটনাটি নিশ্চিত করেছেন ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার আব্দুল্লাহ-আল-মামুন।

সূত্রে জানাযায়,ঘটনার সময় ভরাডোবা নামক স্থানে ঢাকাগামী বালু বোঝাই একটি ট্রাক(ঢাকা-মেট্রো-ট-১৩-৭৪২২) এর চাকা লিগ হয়ে গেলে চালক মহা-সড়কের পাশে ট্রাকটি দাঁড় করিয়ে চাকার লিগ সারতে ছিলেন। এ সময় একইগামী অপর একটি বালু বোঝাই ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৫-৬৭৪০) এসে দাড়িয়ে থাকা ট্রাকের পেছনে এসে দ্রুতবেগে ধাক্কা দেয়। এতে দ্রুতগামী ট্রাকটির ক্যাভিন দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রেকার দিয়ে ট্রাকটি সরিয়ে ক্যাভিনের থেকে চেপটে যাওয়া চালকের সহকারীর ছিন্নবিন্ন লাশ উদ্ধার করে।

ভরাডোবা হাইওয়ে পুলিশের এস,আই আশরাফ উদ্দিন জানান, নিহতের পকেটে থাকা মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারের সাথে কথা বলে লাশটি শনাক্ত করা হয়েছে। ট্রাকের চালক পলাতক রয়েছেন। দুর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই