তারিখ : ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এমপি,ডিসির ব্রহ্মপুত্র নদ ভাঙ্গন এলাকা পরিদর্শন

গৌরীপুরে এমপি ও ডিসির ব্রহ্মপুত্র নদ ভাঙ্গন এলাকা পরিদর্শন
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের বন্যা কবলিত এলকা সরজমিনে পরিদর্শন করেন ময়মনসিংহ গৌরীপুর আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডকোকেট নাজিম উদ্দীন আহমেদ ও জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

বন্যায় ভাংনামারী ইউনিয়নের বিভিন্ন এলাকা ব্রহ্মপুত্র নদ ভাঙ্গনের ফলে কয়েকটি গ্রাম ভেঙ্গে গৃহহীন হয়ে পড়েছে কয়েক শতাধিক মানুষ। নদ ভাঙ্গনের কারণে ঘরবাড়ী,স্কুল প্রতিষ্ঠান,পোল্ট্রি ফার্ম, গরু ফার্মসহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান ক্রমান্বয়ে নদ গর্ভে বিলীন হয়ে যাচ্ছে। এমন খবর শুনে ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন স্থানীয় এমপি ও জেলা প্রশাসক ।

(১৩ই) জুলাই সোমবার ভাংনামারী ইউনিয়নের ভাটীপাড়া,উজান কাশিয়ার চর,খোদাবক্সপুর সহ বিভিন্ন গ্রাম ও এলাকা পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন-পানি উন্নয়ন বোর্ড এর নির্বাহী প্রকৌশলী, গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর, সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যান অধ্যাপক মফিজুন নূর খোকা।

এসময় এমপি নদ ভাঙ্গন ঠেকাতে তড়িৎ গতিতে ব্যবস্থা গ্রহনসহ নদ ভাঙ্গনের ফলে ক্ষতিগ্রস্থদের সহায়তার আশ্বাস প্রদান করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই