তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

সখীপুরে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

সখীপুরে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল শিক্ষার্থীর মৃত্যু
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
টাঙ্গাইলের সখীপুরে ফুটবল খেলা দেখতে এসে বিদ্যুৎস্পৃষ্টে আবদুল্লাহ ওরফে আবদুর রহমান (৮) নামের এক স্কুল শিক্ষার্থীর র্মমান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার সন্ধ্যায় ফুটবল খেলা দেখতে উপজেলার বেতুয়া কওমি মাদ্রাসার নির্মাণাধীন চারতলা ভবনের ছাদে ওঠলে সে বিদ্যুতের ছেড়া তারে স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সে উপজেলার কালিয়ান টানপাড়া গ্রামের সৌদি আরবপ্রবাসী সোবহান খানের ছেলে এবং রফিকরাজু ক্যাডেট স্কুল সখীপুর শাখার ২য় শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বিকেলে  আবদুল্লাহ উপজেলার বেতুয়া কওমি মাদ্রাসা মাঠে প্রীতি ফুটবল টুর্নামেন্ট দেখতে নির্মাণাধীন চারতলা ভবনের ছাদে ওঠে। খেলা শেষে ছাদ থেকে নামার সময় সে  অসাবধনকাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সুলতানা রাজিয়া বলেন, আবদুল্লাহ হাসপাতালে আনার আগেই মারা গিয়েছিল।সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই