তারিখ : ২৪ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় মু্ক্তিযোদ্ধা কন্যার মাক্স বিতরণ

ভালুকায় মু্ক্তিযোদ্ধা কন্যার মাক্স বিতরণ
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
ভালুকায় প্রয়াত মু্ক্তিযোদ্ধার কমান্ডার মুরহুম মফিজুর রহমানের কন্যা ঢাকা বিশ্ব-বিদ্যালয়ের মেধাবী ছাত্রী মাহমুদা সুলতানা করোনার দিনগুলোতে উপজেলার বাশিঁল গ্রামে সাধারন মানুষের মাঝে তিন হাজার সার্জিক্যাল মাক্স বিতরণ করেন।

গতকাল ও আজ উপজেলার ৬ নং ভালুকা ইউনিয়নের বাঁশিল গ্রামের দয়াল মার্কেট, আইসক্রিম ফ্যাক্টরি এলাকায় রিকাশাচালক, হতদরিদ্র, মুদী দোকানদারসহ প্রায় ৩ হাজার মানুষের মাঝে স্বাস্থ্য বিধি মেনে, সামাজিক দুরত্ব নিশ্চিত রেখে মাক্স বিতরণ করেন মু্ক্তিযোদ্ধা কন্যা মাহমুদা সুলতানা।এছাড়াও তিনি করোনা দিনগুলোতে ভালুকায় অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা সহ আর্থিক সহায়তা ও করোনা ভাইরাস নিয়ে মানুষকে সচেতন করতে ছুটে চলেছেন বিভিন্ন পাড়ামহল্লায়।

মাহমুদা সুলতানা মুঠোফোনে ভালুকা ডট কম কে  জানান, স্বাস্থ্য বিধি মেনে আমি আমার বাবার পৈত্রিক নিবাস বাঁশিল গ্রামে সাধারন মানুষের মাঝে করোনা ভাইরাস থেকে বাঁচতে গত দুইদিনে ৩ হাজার মানুষের মাঝে সার্জিক্যাল মাক্স বিরতণ করি। করোনায় বিগত দিনে আমি আমার নিজস্ব অর্থায়নে প্রায় ৫০০ পরিবারকে খাদ্য সহায়তাসহ হত দরিদ্রের মাঝে আর্থিক সহায়তা দিয়েছি। সামনের দিনগুলোতে আমার এ মানবিক সহায়তা অব্যাহত থাকবে। তিনি আরও বলেন,মানুষের মাঝে জনসচেতনতাই একমাত্র এ মহামারি থেকে রক্ষা করতে পারে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই